ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী উত্তরণ নার্সিং এন্ড মিডওয়াইফারি ইনস্টিটিউটের আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান।
অতিদরিদ্র কর্মসংস্থান কর্মসূচীতে,চেয়ারম্যানের পোষ্য মেয়ে ,কাজ না করেও কাজে উপস্থিত।

অতিদরিদ্র কর্মসংস্থান কর্মসূচীতে,চেয়ারম্যানের পোষ্য মেয়ে ,কাজ না করেও কাজে উপস্থিত।

স্টাফ রিপোর্টার ,
চেয়ারম্যানের পোষ্য মেয়ে বলে কথা। কাজ করছে বাড়িতে হাজিরা দেখানো হচ্ছে প্রকল্পের হাজিরা খাতায়। কাজ না করেও তুলছে টাকা। ঘটনাটি কিশোরগঞ্জ উপজেলার বড়ভিটা ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের অতিদরিদ্র কর্মসংস্থান কর্মসূচীতে।
সরেজমিনে বুধবার ( ২৭ নভেম্বর) বড়ভিটা ইউনিয়নের ৩নং ওয়ার্ড হামিদের বাড়ী হতে বর্মনের বাড়ী পর্যন্ত ইউপি রাস্তা সংস্কার প্রকল্পে মিনা নামে এক শ্রমিক কোন দিন কাজে আসেনি। অথচ হাজিরা খাতায় দেখানো হচ্ছে উপস্থিতি। গত কয়েক বছর থেকে অতিদরিদ্র কর্মসংস্থান কর্মসূচীর শ্রমিক হিসেবে মিনাকে দেখানো হলেও বাস্তবে মিনা কোন দিন কাজ করেনি বলে জানা গেছে। দিনের পর দিন হাজিরা দেখিয়ে তার নামে উত্তোলন করা হয়েছে টাকা। এ প্রকল্পে চেয়ারম্যানের পোষ্য মেয়ে মিনা তালিকাভূক্ত শ্রমিকের নাম থাকলেও কোন দিন কাজ করতে আসেনি। এ প্রকল্পটি চেয়ারম্যানের বাড়ীর আশপাশ হওয়ায় কাজ চলছে ঢিলেঢালা । এ ব্যাপারে ইউপি সদস্য মোঃ মামুনুর রহমান জানান- মিনা চেয়ারম্যানের বেটি হয়। ২-৩ দিন কাজ করেছে বলে তিনি দাবী করেন। কাজ সর্ম্পকে সরদার সবকিছু জানে বলেও তিনি জানান। তিনি আরও বলেন- কাজ তদারকি করতে গিয়ে অনুপস্থিত নিয়ে কথা বললে সরদার আমাকে রাগ দেখায় তাই আমি ৪-৫ দিন থেকে কাজ দেখা বন্ধ করেছি।
এ ব্যাপারে চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ফজলার রহমানের সাথে কথা হলে তিনি বলেন- ওই মেয়েটি মাঝে মধ্যে কাজ করতে যায়।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST